in

বাংলাদেশ এর সেরা ১০ ওয়েবাইট চাকরী োঁজার জন্য

বাংলাদেশ এখন অনেক উন্নয়নশিল বেসরকারি খাতে । সরকারি চাকরী পাওয়া অনেকটা খুব ভালও ছাত্র অথবা মামা চাচা অথবা মুক্তিজদ্ধার পরিবারের সান্তান এর উপর নিরভরশিল । আপনি যদি এগুলার  একটাও না হন তাহলে বেসরকারি খাতে আপনাকে চাকরী খুজতে হবে । 

আমাদের সময়ই ছিল জবস এ ১ এবং বিডি জবস । এখন আনেক নতুন এর আগমন

বেসরকারি খাতে চাকরী খোঁজার জন্য নিচে ১০ টি ওয়েবসাইট তুলে ধরা হলও জাগুলাতে আপনি চেষ্টা করতে পারেন । 

#1 বিডিজবস ডট ্কম

বিডিজবস ডট ্কম এখন এক নাম্বার বাংলাদেশ জব বা চাকরী খোঁজার জন্য এক নাম্বার ওয়েবসাইট। এখানে ক্লিক করে আপনার অ্যাকাউন্ট খুলে নিন । আগেই খলা থাকলে সাইন ইন করে চাকরী খুজুন । আমার প্রথম চাকরী ২০০৫ সালে এই ওয়েবসাইট থেকেই পাওয়া । ধন্যবাদ বিডিজবস ডট ্কম

#2 স্কি্ল ডট জবস

স্কি্ল ডট জবস ওয়েবসাইট বাংলাদেশের দ্বিতীয় বিহরতম চাকরী খোঁজার ওয়েবসাইট । এই ওয়েবসাইট রেজিস্টার করতে এখানে ক্লিক করুন । রেজিস্ট্রেশান ছারাও আপনি চাকরী আবেদন করতে পারবেন সিভি দিয়ে । 

#3 বিডি জবস টুডে ডট কম

বিডি জবস টুডে ডট কম আমার মতে তৃতীয় চাকরী খোঁজার ওয়েবসাইট । মাজার ব্যাপার এখানে আপনি পাবেন বেশি ভাগ চাকরী ছাপা বিজ্ঞপ্তি । বিভিন্ন পত্রিকা বিজ্ঞাপন থেকে ওরা চাকরীর খবর দিয়ে থাকে। এখানে ক্লিক করুন আজকেই জব খুজতে । 

#4 জবস ডট কম ডট বিডি

জবস ডট কম ডট বিডি । এখানে জবস কম থাকলেও অতি সাম্প্রতিক চাকরী গুলাই থাকে । বেশি ভাগ বিজ্ঞাপন চাকরী। আপনি চাইলে রেজিস্টার করুন এখানে ক্লিক করে  ।

তালিকা এখানেই শেষ । আরও ওয়েবসইতে আছে কিন্তু আমি মনে করি ওগুলা দেওয়ার মতন নয়ই । আপনার ভালও আরও চাকরী ওয়েবসাইট জানা থাকলে আমাদের জানান । আমাদের যদি মনে হয় দেবার মতন আমরা লিস্ট য়ে দিয়ে দেব । 

This post was created with our nice and easy submission form. Create your post!

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

বাংলাদেশ অনলাইন নিউজ থেকে সবাইকে ২০২০ ইংলিশনববর্ষের শুভকামনা

২০১৯ সালে বিনোদন জগতের যাদের হারালাম।