in

আজকের রাশিফল-১৩.০১.২০২০।

মেষ: নতুন কোনও পরিকল্পনার করে থাকে তা আজ ই বাদ দিন। কারন এই মাসে আপনার কোন পরিকল্পনা ই সুফল বয়ে আনবে না।প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে। কর্ম খেত্রে কিছুটা শরীর খারাপ যেতে পারে।

বৃষ :মায়ের সঙ্গে বিবাদ হতে পারে, তবে তা সাময়িক। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। গুজবে খবরদার কান দেবেন না।

মিথুন : আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ : সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার।

কন্যা রাশি:নিজের মত জানাতে দ্বিধা করবেন না। আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতিকে আরো জটিল করে দেয় এবং আপনার অগ্রগতিকে আটকে দেয়।

তুলা রাশি:স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন।

বৃশ্চিক রাশি:খুশিতে ভরা ভালো দিন। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন।

ধনু রাশি:উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে।

মকর রাশি:নিজেকে অপ্রয়োজনীয় দোষারোপ আপনার উদ্দীপনা কমিয়ে দিতে পারে। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন।

কুম্ভ রাশি:আপনার বেপরোয়া আচরণের ফলে স্ত্রীর সাথে সম্পর্ক নষ্ট হতে পারে। অর্থহীন কিছু কাজ করার আগে আপনার আচরণের প্রতিক্রিয়া চিন্তা করুন। যদি সম্ভব হয় তাহলে আপনার মেজাজ পরিবর্তন করুন।

মীন রাশি:বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু অতিরিক্ত খাওয়া এবং মদ সম্পর্কে যত্নশীল হোন। এটি ভালভাবে বোঝা উচিত যে শোকের মুহূর্তে, আপনার জমে থাকা সম্পদ কেবল আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সহায়তা করবে।

This post was created with our nice and easy submission form. Create your post!

What do you think?

Written by Azaher Ali Rajib

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

দীর্ঘ ১২ বছর পর দেখা হলো এক মঞ্চে, সৃষ্টি হলো এক আবেগঘন মুহূর্ত।

যে কুসংস্কারগুলো থেকে ১০০ হাত দূরে থাকুন।