in

‘আমি রাজনীতির শিকার হয়েছি’

ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে পারে বিদ্যা সিনহা মিম অভিনীত নতুন সিনেমা ‘পরাণ’। সপ্তাহখানেকের মধ্যে সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে ছবিটি। এ ছাড়া শাকিব খানের সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করার কথাবার্তাও চলছে। ইতিমধ্যে ‘ইত্তেফাক’ নামে আরেকটি ছবির শুটিং করছেন তিনি। এসব নিয়ে গতকাল বুধবার দুপুরে কথা মিমের সঙ্গে।

কেমন আছেন মিম? কী করছেন?ভালো আছি। একটা পণ্যের ফটোশুট করছিলাম।

ভালোবাসা দিবসে বড়পর্দায় নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তাহলেপরাণ ছবিটি ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাবে। তবে ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে না।

‘পরাণ’ ছবিটা কেমন হয়েছে?

আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত যতগুলো ছবিতে অভিনয় করেছি, পরাণ সেগুলোর মধ্যে অন্যতম সেরা ছবি। মুক্তির আগে যদি ঠিকঠাক মতো প্রচারণা চালানো যায়, তাহলে কিছু একটা হবে। ছবিটা খুব ভালো হয়েছে।

প্রচারণা চালাতে হবে কেন, সিনেমা ভালো হলে দর্শক এমনিতেই প্রেক্ষাগৃহে যাবেন?সময় পাল্টেছে। সিনেমার ক্ষেত্রে এখন প্রচারণা খুবই গুরুত্বপূর্ণ। আমার কাজটা যে ভালো, এটা তো দর্শককেও জানাতে হবে। প্রেক্ষাগৃহবিমুখ দর্শককে তো প্রেক্ষাগৃহে আনতে হবে। দেখার পরই তো দর্শক রায় দেবেন ভালো কি মন্দ। দর্শককে আগ্রহী করে তুলতে হবে।

‘পরাণ’ ছবিতে আপনার চরিত্রটি কেমন?এখনই সেটা বলে দিতে চাই না। চরিত্রটি খুবই বাস্তবধর্মী। কাজ করার সময় মনে হয়েছে, আমার আশপাশে সব সময় এমন একটি চরিত্র ঘোরাঘুরি করছে। ছবিটি দেখার পর দর্শকের মনে হবে সিনেমা নয়, সত্যিকারের কোনো ঘটনা পর্দায় দেখছে।

ছবির গল্পটা কি সত্য ঘটনা অবলম্বনে?

তা নয়। তবে পরিচালক সে রকম করে নির্মাণের চেষ্টা করেছেন। আমাদের আশপাশের কিছু ঘটনা নিয়েই পরিচালক রায়হান রাফি সিনেমায় একটা মালা গেঁথেছেন।

একই পরিচালকের ‘ইত্তেফাক’ ছবিতেও অভিনয় করছেন। দুটো ছবির গল্পে কতটা মিল আছে?পরাণ পুরোপুরি রোমান্টিক ঘরাণার সিনেমা। ইত্তেফাক রোমান্টিক-থ্রিলার। এই ছবির মধ্য দিয়ে আমি ও সিয়াম প্রথমবারের মতো বড়পর্দায় জুটি হচ্ছি। সিয়াম খুবই ভালো করছে। আমরা প্রথমবার কাজ করেছি, কিন্তু একটিবারের জন্যও মনে হয়নি এটিই প্রথম কাজ। সে অনেক বেশি ফ্রেন্ডলি। শুটিং সেটে অনেক মজা করে। তবে কাজের সময়ে ভীষণ সিরিয়াস। সহশিল্পী সিরিয়াস হলে কাজ ভালো হয়। 

This post was created with our nice and easy submission form. Create your post!

What do you think?

Written by Sultana

হবিগঞ্জে ৭ পুলিশের নামে মামলা!!!!

সৌন্দর্যচর্চা, স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস কিংবা ফিটনেস!!!!