in

৯০ দশকের কিছু মজার টিভি চরিত্র।

#1 রিসেস থেকে টিজে

টিজে শিখিয়েছে আমাকে আমি এমন একজন লোক চেয়েছিলাম যিনি দায়িত্ব নিতে পারেন।অবশ্যই, তিনি খেলার মাঠে একদল বাচ্চাকে বুনো পথে নিয়ে যাচ্ছিলেন,তবে আমি কেবল জানি যে বড় হওয়া টিজে আমার সাথে সঠিক আচরণ করবে।

#2 বয় মিটস্ ওয়ার্ল্ড থেকে শন হান্টার

চূড়ান্ত খারাপ ছেলে, শন সবসময়ই কিছু সমস্যায় পড়ত।তবে গভীরভাবে আমরা সবাই জানতাম যে,সে একজন খুব বিশ্বস্ত বন্ধু ছিলো।যদি শন হান্টার আমাদের ৫ম শ্রেণীর ক্লাসে থাকত, আমরা সকালে বিছানা থেকে লাফিয়ে উঠতাম।

#3 সেইলর মুন থেকে সেইলর প্লুটো

এই সবুজ কেশিক দেবী সবকিছু ছিল।ছোট বাচ্চা হিসেবে,আমি শুধু চাইতাম ঐ অদ্ভুত সুন্দর পোষাক পরতে এবং একসাথে তাঁরায় উড়তে তার সাথে।

#4 দ্যা আমান্ডা শো থেকে ড্রেক বেল

একদমই কাইলি! ড্রেক বেল একজন হৃদয় কাঁপানো কৌতুক অভিনেতা ছিলেন অ্যামান্ডা শো-তে।তার সত্যিই এত সুন্দর হবার চেয়ে আর কিছু ছিলো না পার্বত্য বিলিতে।

#5 আমেকিকান ড্রাগন থেকে জ্যাক লং

যদি তুমি ছোটবেলায় জ্যাক লং এর প্রেমে পড়োনি বলো তবে তুমি নিজের সাথে মোটেও সত্যি বলছো না।ঠিক আছে,সবাই হয়তো তার প্রেমে পড়বে না,কিন্তু তুমি কীভাবে না পড়লে ?!!এমনকি আমি মনে করি না যে আমার মনে ড্রাগনের শ্বাস ছিল।

#6 এ্যাভাটার থেকে কাটারা :দ্যা লাস্ট এয়ারবেন্ডার

সে পানির সাথে খেলতে পারতো , ঠি ক সেভাবেই যেভাবে আমার হৃদয়ের সাথে খেলেছিলো।সে শুধু আমাকে হিংস্র নারী হওয়ারই অনুপ্রেরণাই দেয়নি কিন্তু আমাকে উপলব্ধি করিয়েছে যে আমি আমার জীবনেও একটি চাই।

This post was created with our nice and easy submission form. Create your post!

What do you think?

Written by Azaher Ali Rajib

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

ইউটুবাররা আসলে কত আয় করে?

হযরত মোহাম্মদ (সঃ) গোনাহমুক্ত থাকতে যে আমলের কথা বলেছিলেন।